#blog-pager{clear:both;margin:30px auto;text-align:center; padding: 7px; } .blog-pager {background: none;} .displaypageNum a,.showpage a,.pagecurrent{font-size: 13px;padding: 5px 12px;margin-right:5px; color: #AD0B00; background-color:#FAB001;} .displaypageNum a:hover,.showpage a:hover, .pagecurrent{background:#DB4920;text-decoration:none;color: #fff;} #blog-pager .pagecurrent{font-weight:bold;color: #fff;background:#DB4920;} .showpageOf{display:none!important} #blog-pager .pages{border:none;}

Sunday, August 23, 2015

আমার খুব প্রিয় একটা কাজ হচ্ছে রান্না করা। আমি নানা রকমের রান্না করে আমার কাছের মানুষদেরকে খাওয়াতে খুবই পছন্দ করি। ব্লগে আমি আমার নিজের একান্ত কিছু রেসিপি নিয়ে লিখালিখি করব বলে মন স্থির করেছি। জানিনা আমার লেখা বা রান্না করা রেসিপি সবার কাছে কেমন লাগবে। তবে আমি আশাবাদী যে, আমার রেসিপি গুলি সবার কাছে ভাল লাগবে। আজকাল রান্না একটা অত্যান্ত জনপ্রিয় শিল্প। অনেকে এটাকে পেশা হিসেবে নিচ্ছে এবং নানা দেশে রান্না বিষয়ক বিভিন্ন উচ্চতর ডিগ্রীও রয়েছে। যদিও আমি এই সবের ধারে কাছেও নাই। কেননা আমি পড়াশোনা করছি ইলেক্ট্রোমেডিক্যাল টেকনোলজি ইঞ্জিনিয়ারিং এ। সেক্ষেত্রে রান্না নিয়ে পড়াশোনা বা নিয়মিত প্র্যাকটিস করার তেমন সময় হয়ে উঠে না। তবুও শখের বসে রান্না করি এবং সবাইকে খাওয়াই। তবে এইবার নিজের একান্ত প্রিয় কিছু রেসিপি রান্নার প্রণালী সবার সাথে শেয়ার করতে চাই। আশা করছি সবাই আমার সাথেই থাকবেন। ধারাবাহিক ভাবে আমি ভিন্ন ভিন্ন রেসিপি পোষ্ট করে সবার সাথে শেয়ার করব.........ইনশাআল্লাহ
সবাই ভাল থাকবেন। ধন্যবাদ। 
শুভ রাত্রি :) 

                             আমার তৈরি পাটিসাপটা পিঠা.....................
                           মাসালা চিকেন নুডলস.................. 



No comments:

Post a Comment